এই মাত্র
লোডিং...
ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট কর্তৃক ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট এবং প্রোগ্রামিং প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।সর্বমোট ৫টি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে।ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট এর সম্মানিত দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকগণ দ্বারা সম্পূর্ণ প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে।আগ্রহী প্রার্থীদের নিম্নে বর্ণিত তথ্যাদি ও শর্তাদি পূরণ সাপেক্ষে দ্রুত ভর্তি আবেদন করার জন্য অনুরোধ করা হল।ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রযুক্তি ইনস্টিটিউটের প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি

১। ওয়েব ডিজাইন ইউজিং এইচটিএমএল,সিএসএস এন্ড জাফাস্ক্রিটঃ ওয়েব ডিজাইন করার জন্য প্রয়োজনীয় বিষয়সমূহ (এইচটিএমএল,সিএসএস,বুটস্ট্রাপ,জাভাস্ক্রিপ্ট)।

২। ওয়েব প্রোগ্রামিং ইউজিং পিএইচপি এন্ড মাইএসকিউএলঃ ওয়েবসাইট তৈরী করার জন্য সার্ভার সাইটে প্রয়োজনীয় বিষয়সমূহ (পিএইচপি প্রোগ্রামিং এন্ড মাইএসকিউএল ডাটাবেস)।

৩। অফিস অ্যাপ্লিকেশন ফর স্মার্ট অফিসঃ কম্পিউটারের প্রাথমিক ধারণা সমূহ এবং মাইক্রোসফট অফিস এর অন্তর্ভূক্ত ওয়ার্ড,এক্সেল ও পাওয়ার পয়েন্ট ব্যবহার।

৪। ম্যাটল্যাব, অরিজিনপ্রো এন্ড ল্যাটেক্সঃ গবেষণাধর্মী কাজের জন্য প্রয়োজনীয় বিষয়সমূহ (ম্যাটল্যাব, অরিজিনপ্রো এন্ড ল্যাটেক্স)।

৫। মোবাইল অ্যাপ্লিকেশন ডেভোলাপমেন্ট ইউজিং অ্যান্ড্রয়েডঃ মোবাইল অ্যাপ্লিকেশন তৈরীর জন্য প্রয়োজনীয় প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ-অ্যান্ড্রয়েড।

প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্যসমূহ

আবেদনকারীকে নূন্যতম এইচএসসি পাস হতে হবে।২নং কোর্স এর ক্ষেত্রে এইচ.এস.সি তে আইসিটি কোর্স থাকতে হবে অথবা কম্পিউটার পরিচালনায় নূন্যতম ৩ মাসের কোর্স সম্পন্ন করা থাকতে হবে।যোগাযোগঃ তথ্য প্রযুক্তি ইনস্টিটিউটের তথ্য কেন্দ্র (রুম নং-১০৬) অথবা ০১৭৭৯৪৮২৯৯৪ নম্বরে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত (শুক্রবার ও শনিবার ছাড়া)।আবেদনের শেষ তারিখঃ ১২ জানুয়ারী ২০২০ইং।ক্লাস শুরু সম্ভাব্য তারিখ ১৫ জানুয়ারী ২০২০ইং।

তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট প্রশিক্ষণ কোর্সে ভর্তি সার্কুলার

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি
ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: