এই মাত্র
লোডিং...
আকর্ষণীয় বেতন ও ২৩ লক্ষ টাকা পর্যন্ত গ্র্যাচুইটি পাবার সুযোগসহ চাকরি

আকর্ষণীয় বেতন ও ২৩ লক্ষ টাকা পর্যন্ত গ্র্যাচুইটি পাবার সুযোগসহ চাকরি

এ.আর মেমোরিয়াল রেসিডেন্সিয়াল স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। AR Memorial Residential School Recruitment Circular 2023। এ.আর মেমোরিয়াল রেসিডেন্সিয়াল স্কুল চিরিরবন্দর এর নিম্নবর্নিত পদে বেসরকারী স্কুল বিধি অনুযায়ী শিক্ষক কর্মকর্তা/কর্মচারী নিয়োগের লক্ষ্যে নিম্নলিখিত শর্ত স্বাপেক্ষে শিক্ষকতা পেশায় আগ্রহী প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এআর মেমোরিয়াল রেসিডেন্সিয়াল স্কুল নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

 

প্রতিদিনের চাকরির খবর ২০২৩

 আবেদনের শেষ তারিখ : ১০  মে ২০২৩ইং

 এ.আর মেমোরিয়াল রেসিডেন্সিয়াল স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১। অধ্যক্ষ ।। খালি পদ : ০১ ।। বেতন : আলোচনা সাপেক্ষ ।। বয়স : সর্বোচ্চ ৫০ বছর ।। শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিষয়ে অনার্সহ মাষ্টার্স, বি.এড/এম এড (সংশ্লিষ্ট বিষয়ে প্রয়োজনীয় অভিজ্ঞতা) ।। কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ বা সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়।
 
২। সহকারী শিক্ষক ।। বিষয় : বাংলা, ইংরেজী , গণিত, পদার্থ, জীববিজ্ঞান ।। খালি পদ : ০৫ ।।  বেতন : টাকা. ১৫০০০ - ২৮০০০ (মাসিক ) ।। বয়স : সর্বোচ্চ ৪০ বছর ।। শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক(সম্মান)/ স্নাতকোত্তর।। কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ বা সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়।
 
৩। সঙ্গীত শিক্ষক ।। বিষয় : সংগীত শিখানোর উপর ভূমিকা পালন করতে হবে।।। খালি পদ : ০১ ।।  বেতন : টাকা. ১৪০০০ - ২৮০০০ (মাসিক ) ।। বয়স : সর্বোচ্চ ৪০ বছর ।। শিক্ষাগত যোগ্যতা : বি.এ/বি.এস.এস/বি. এস.সি ও সংশ্লিষ্ট বিষয়ে দক্ষ হতে হবে।
 
৪। অফিস সহকারী কাম-মুদ্রাক্ষরিক ।। বিষয় : কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।। খালি পদ : ০১ ।।  বেতন : ১০,০০০/- হতে ২২,০০০/- হাজার টাকা পর্যন্ত ।। বয়স : সর্বোচ্চ ৪০ বছর ।। শিক্ষাগত যোগ্যতা : বি.কম/বি.এ/বি.এস.এস/ সমমান। কম্পিউটারে দক্ষ হতে হবে । (Ms word, Excel)।
 
৫। প্রাথমিক শিক্ষক ।। বিষয় : প্লে থেকে পঞ্চম শ্রেণি (প্রাথমিক শাখা) বিষয়ে পাঠ পরিকল্পনা, বক্তৃতা উপকরণ প্রস্তুত করুন এবং পাঠ্যক্রম বিকাশে সক্রিয়ভাবে জড়িত থাকতে হবে।।। খালি পদ : নির্দিষ্ট নয় ।।  বেতন : ১১,০০০/- হতে ২৬,০০০/- হাজার টাকা পর্যন্ত ।। বয়স : সর্বোচ্চ ৪০ বছর ।। শিক্ষাগত যোগ্যতা : বি.এ/বি.এস.এস/বি. এস.সি ও সংশ্লিষ্ট বিষয়ে দক্ষ হতে হবে। 
বিঃ দ্রঃ (পরীক্ষার ধরণ-সাক্ষাতকার এবং ডেমো ক্লাস) বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাতকারের পূর্বে স্কুল অফিস হতে এই পদের জন্য ১০০ টাকার মানি রিসিভ সংগ্রহ করতে হবে।
 
বিশেষ পয়েন্ট সমূহ : সকল পদে বিশেষত শিক্ষক পদে নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সকল পদের প্রার্থীদের মাসিক বেতন ইনক্রিমেন্ট, উৎসব ভাতার পাশাপাশি চাকুরির স্থায়িকরণের সময়সীমা ২ বছর পর ১৮ বছর পূর্ণ সাপেক্ষে প্রতিষ্ঠানের নীতিমালা । নিয়োগ বিধি অনুযায়ী, প্রভিডেন্ট-ফান্ড/ কল্যাণ ফান্ড, গ্র্যাচুইটি প্রদান করা হবে। (যার পরিমাণ ১৭ লক্ষ টাকা হতে ২৩ লক্ষ টাকা পর্যন্ত)। এছাড়াও প্রতিষ্ঠান কর্তৃক বিভিন্ন ধরণের ভাতাদি ও সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদনকারীকে স্বহস্তে লিখিত / ই-মেইল-এ আবেদনসহ সদ্যতোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সকল সনদের অনুলিপি, অভিজ্ঞতা সনদের অনুলিপি (যদি থাকে), জাতীয় পরিচয়পত্রের অনুলিপি । আগামী ১০মে ২০২৩ ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময় (সকাল ১০ টা হতে বিকাল ০৫ টা পর্যন্ত) আবেদনপত্র সরাসরি /কুরিয়ার/ডাকযোগে /ই-মেইল-এ দিতে হবে। অবশ্যই খামের উপর পদের নাম ও মোবাইল নং উল্লেখ করতে হবে। কোন পরীক্ষা তৃতীয় বিভাগ ও সমমানের জিপিএ-গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন সরকার (প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান) প্রতিষ্ঠানের নাম : এ.আর মেমোরিয়াল রেসিডেন্সিয়াল স্কুল। প্রতিষ্ঠানের ঠিকানা : ঘুঘুরাতলী (পার্বতীপুর রোড) চিরিরবন্দর। পোষ্টঃ চিরিরবন্দর। উপজেলাঃ চিরিরবন্দর। জেলাঃ দিনাজপুর । মোবাইল : ০১৭৯৭-৮৮৭৭২৭, ০১৩২২-৬১০৫০০, ই-মেইল: armrs22@gmail.com

পারফেটি ভ্যান মেলে বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : এ.আর মেমোরিয়াল রেসিডেন্সিয়াল স্কুল
  • প্রতিষ্ঠানের ঠিকানা : ঘুঘুরাতলী (পার্বতীপুর রোড) চিরিরবন্দর, দিনাজপুর
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৫টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ২০টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : চাকরির সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : সরাসরি অথবা ইমেইলে আবেদন করুন
  • আবেদনের মাধ্যম : ইমেইল ঠিকানা : armrs22@gmail.com
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবতীতে জানিয়ে দেওয়া হবে। 

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: