এই মাত্র
লোডিং...
ওয়েভ ফাউন্ডেশন ১৬৭ খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ওয়েভ ফাউন্ডেশন ১৬৭ খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ওয়েভ ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। WAVE Foundation Job Circular 2023। দেশের বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়েভ ফাউন্ডেশনে কর্তৃক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে বেশকিছু শ্রেণিতে নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। ওয়েভ ফাউন্ডেশন চাকরির নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল। 

ওয়েভ ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ০৮ আগষ্ট ২০২৩ইং

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১। পদের নাম: ফাইন্যান্স এন্ড এডমিন অফিসার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: একাউন্টিং, ফাইন্যান্স বা অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে অনার্সসহ মাস্টার্স। উন্নয়নমূলক কার্যক্রমে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা: সর্বোচ্চ ৫০ বছর। বেতন: সর্বসাকুল্যে ৪৫,০০০-৫০,০০০ টাকা। কর্মস্থল: কেন্দ্রীয় প্রকল্প কার্যালয়।

২। পদের নাম: ডিস্ট্রিক্ট ম্যানেজার। পদ সংখ্যা: ১৮টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজ বিজ্ঞান/আইন/গভর্নমেন্ট এন্ড পলিটিক্স/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে মাস্টার্স। উন্নয়নমূলক কার্যক্রমে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা: সর্বোচ্চ ৫০ বছর। বেতন: সর্বসাকুল্যে ৫৫,০০০-৫৮,০০০ টাকা। কর্মস্থল: বরিশাল, খুলনা ও ঢাকা বিভাগের প্রকল্পভুক্ত জেলা।

৩। পদের নাম: উপজেলা কো-অর্ডিনেটর। পদ সংখ্যা: ১২৯টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজ বিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ বা অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে স্নাতক। উন্নয়নমূলক কার্যক্রমে কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা: সর্বোচ্চ ৫০ বছর। বেতন: সর্বসাকুল্যে ২৫,০০০-৩০,০০০ টাকা। কর্মস্থল: বরিশাল, খুলনা ও ঢাকা বিভাগের প্রকল্পভুক্ত উপজেলা।

৪। পদের নাম: প্রোগ্রাম এন্ড ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট। পদ সংখ্যা: ১৮টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বাণিজ্য/বিজনেস স্টাডিজ বিষয়ে স্নাতক। উন্নয়নমূলক কার্যক্রমে কমপক্ষে ০২ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন: সর্বসাকুল্যে ১৮,০০০-২০,০০০ টাকা। কর্মস্থল: বরিশাল, খুলনা ও ঢাকা বিভাগের প্রকল্পভূক্ত জেলা।

৫। পদের নাম: অফিস অ্যাসিস্ট্যান্ট। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএ পাশ। উন্নয়নমূলক কার্যক্রমে কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা: সর্বোচ্চ ৩২ বছর। বেতন: সর্বসাকুল্যে ১৫,০০০-১৮,০০০ টাকা। কর্মস্থল: কেন্দ্রীয় প্রকল্প কার্যালয়।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের সাম্প্রতিক জীবনবৃত্তান্ত (যোগাযোগ নম্বরসহ) আবেদনপত্র, সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, ড্রাইভিং লাইসেন্স এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ‘‘প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, প্রধান কার্যালয় ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা -১২০৭’’।

ময়মনসিংহ সদরে নিয়োগ দিবে স্কাই ইলেকট্রনিক্স এন্ড হোম এপ্লায়েন্স

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : ওয়েভ ফাউন্ডেশন ।। WAVE Foundation
  • প্রতিষ্ঠানের ঠিকানা : ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা -১২০৭’’।
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : বেসরকারী উন্নয়ন সংস্থা
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৫টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ১৬৭ টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : সরারসি প্রতিষ্ঠান ঠিকানায় আবেদন পাঠাতে হবে
  • আবেদনের মাধ্যম : কুরিয়ার/ডাকযোগে/সরাসরি প্রতিষ্ঠান ঠিকানায় আবেদন পাঠাতে হবে
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে ফোনে বা ইমেইলে মাধ্যমে জানিয়ে দেওয়া হবে

চলমান বেসরকারি চাকরির আপডেট ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: