এই মাত্র
লোডিং...
৯৮ খালি পদে নিয়োগ দিবে অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ

৯৮ খালি পদে নিয়োগ দিবে অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ

অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ(এডিআই) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Alternative Development Initiative Job Circular 2023। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক অনুমোদিত এবং পিকেএসএফ-এর আর্থিক সহযোগিতায় পরিচালিত ’অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ(এডিআই)’ সংস্থার ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনার জন্য বিভিন্ন কর্ম এলাকায় কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে ।

অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ নিয়োগ বিজ্ঞপ্তি

 আবেদনের শেষ তারিখ : ৩১ আগষ্ট ২০২৩ইং

অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১। সহকারী পরিচালক (ঋণ কার্যক্রম)-২ জন। বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর। শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর। ক্ষুদ্র ঋণ কার্যক্রমে সংশ্লিষ্ট পদে ন্যুনতম ৩ বছরের অভিজ্ঞতা। শিক্ষানবীশকালীন ৬৫,০০০/- এবং স্থায়ী হলে ৭৯,০০০-১২৭,৬০৯/- টাকা (অভিজ্ঞতার ভিত্তিতে)।

২। প্রোগ্রাম ম্যানেজার (ঋণ কার্যক্রম)-২ জন বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/ স্নাতকোত্তর। ক্ষুদ্র ঋণ কার্যক্রমে সংশ্লিষ্ট পদে ন্যুনতম ৩ বছরের অভিজ্ঞতা। শিক্ষানবীশকালীন ৪৫,০০০/- এবং স্থায়ী হলে ৫৪,২০০-৬৮,৪৯৯/-টাকা (অভিজ্ঞতার ভিত্তিতে)।

৩। আঞ্চলিক ব্যবস্থাপক-৪ জন। বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর।     স্নাতক/ স্নাতকোত্তর। ক্ষুদ্র ঋণ কার্যক্রমে সংশ্লিষ্ট পদে ন্যুনতম ৩ বছরের অভিজ্ঞতা।     শিক্ষানবীশকালীন ৩৫,০০০/- এবং স্থায়ী হলে ৩৮,০০০-৪৩,৫০০/- টাকা।
 

৪।  সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার-১০ জন। বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/ স্নাতকোত্তর । ক্ষুদ্র ঋণ কার্যক্রমে সংশ্লিষ্ট পদে ন্যুনতম ৩ বছরের অভিজ্ঞতা।     শিক্ষানবীশকালীন ৩০,০০০/-এবং স্থায়ী হলে ৩৪,৫০০-৩৮,০০০/- টাকা।
 

৫। সিনিয়র কমিউনিটি অফিসার-৪০ জন। বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর। শিক্ষাগত যোগ্যতা : বিএ/সমমান। সংশ্লিষ্ট পদে ন্যুনতম ০৪ বছরের অভিজ্ঞতা। অতিরিক্ত যোগ্যতার ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শীথিল যোগ্য।     শিক্ষানবীশকালীন বেতন ২২,০০০/- টাকা স্থায়ী হলে ২৪,৩০০- ২৭,০০০/- টাকা
 

৬। কমিউনিটি অফিসার-৪০ জন। বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর। শিক্ষাগত যোগ্যতা : বিএ/সমমান। সংশ্লিষ্ট পদে ন্যুনতম ০২ বছরের অভিজ্ঞতা। এইচএসসি/সমমান। সংশ্লিষ্ট পদে ন্যুনতম ০৪ বছরের অভিজ্ঞতা। এসএসসি/সমমান। সংশ্লিষ্ট পদে ন্যুনতম ৭ বছরের অভিজ্ঞতা। শিক্ষানবীশকালীন বেতন ১৮০০০-২০,০০০/- টাকা। স্থায়ী হলে ২২,৬৫০- ২৫,৩৫০/- টাকা।

ওয়েভ ফাউন্ডেশন ১৬৭ খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ(এডিআই)
  • প্রতিষ্ঠানের ঠিকানা : রোড নং-০৩, ব্লক-বি, নিকেতন, গুলশান-০১, ঢাকা-১২১২,
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৬টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৯৮টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : সরারসি প্রতিষ্ঠান ঠিকানায় আবেদন পাঠাতে হবে
  • আবেদনের মাধ্যম : কুরিয়ার/ডাকযোগে/সরাসরি প্রতিষ্ঠান ঠিকানায় আবেদন পাঠাতে হবে
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে ফোনে বা ইমেইলে মাধ্যমে জানিয়ে দেওয়া হবে

চলমান বেসরকারি চাকরির আপডেট ২০২৩

 অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ নিয়োগ সার্কুলার ২০২৩

অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: