এই মাত্র
লোডিং...
ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রামে নিয়োগ দেবে ব্যাংক এশিয়া পিএলসি

ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রামে নিয়োগ দেবে ব্যাংক এশিয়া পিএলসি

ব্যাংক এশিয়া পিএলসি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত। Bank Asia PLC Job Circular 2024।বাংলাদেশের একটি বিশেষায়িত ব্যাংক হচ্ছে "ব্যাংক এশিয়া পিএলসি"। বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে ব্যাংক এশিয়ার রয়েছে সুনাম ও পরিচিতি। দেশের ব্যাংকিং ব্যবস্থাপনা উন্নত করণের লক্ষ্যে ব্যাংক এশিয়ার রয়েছে প্রতিশ্রুতিবদ্ধ একদল দক্ষ কর্মী বাহিনী। ব্যাংকিং সেক্টরের সম্প্রসারণ কর্মসূচির ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ব্যাংক এশিয়া ম্যানেজম্যান্ট ট্রেইনি অফিসার পদে নতুন স্নাতক পাশকৃত স্মার্ট তরুণ পরিশ্রমী আত্মবিশ্বাসী প্রার্থীদের সন্ধান করছে। প্রতিষ্ঠানের নিম্নে বর্ণিত শর্তাদি ও বেতন বিধি অনুযায়ী নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লিখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। ব্যাংক এশিয়া লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২৪ সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

ব্যাংক এশিয়া পিএলসি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
ব্যাংক এশিয়া পিএলসি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০৩ অক্টোবর ২০২৪

ব্যাংক এশিয়া পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রাম ।। Management Trainee Program

ডিপার্টমেন্ট :  Banking Division।। সেলস এন্ড ম্যানেজম্যান্ট

খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয় ।। সম্ভাব্য খালি পদ : ৬০টি

চাকুরির ধরণ : ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বনামধন্য UGC অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে 4.00-এর মধ্যে ন্যূনতম CGPA 3.00 সহ 4 বছরের স্নাতক/স্নাতকোত্তর এবং SSC এবং HSC উভয় ক্ষেত্রেই 5.00-এর মধ্যে CGPA বা 'O' এবং 'A' স্তরের সমমানের ফলাফল।

অভিজ্ঞতা : অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে সংশ্লিষ্ট কাজে ১ বছর বা তোতোধিক বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। 

পুরুষ/মহিলা : উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারেবন

বয়স : ২০ হতে ৩০ বছর এবং বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে।

কর্মস্থল : বাংলাদেশের যে কোন স্থানে (প্রতিষ্ঠান কর্তৃক নির্ধারিত হবে)

বেতন ও ভাতাদি :  (অভিজ্ঞতা ও দক্ষতার উপর নির্ভর করে)। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

অন্যান্য যোগ্যতাসমূহ : বয়স লিমিট ৩০ বছর পর্যন্ত। ব্যাংকিং প্রডাক্ট সেলস সম্পর্কিত ধারনা থাকতে হবে। এবং সেলস এন্ড মার্কেটিং বিষয়ে কৌশলগত দিকগুলো বুঝতে হবে। কম্পিউটারে অফিসিয়াল কাজে দক্ষতা থাকতে হবে। ইংরেজি এবং বাংলায় চমৎকার মৌখিক এবং লিখিত যোগাযোগ দক্ষতা। ব্যাংকিং সেক্টর সম্পর্কিত বেসিক এবং অর্থনৈতিক সম্পর্কিত জ্ঞান থাকতে হবে। দলবদ্ধভাবে ও চাপের মধ্যে কাজের মানসিকতা থাকতে হবে। সৃজনশীল কাজের মানসিকতা ও চৌকস পরিশ্রমী হতে হবে। উদ্যমী ও যে কোন পরিস্থীতি নিয়ন্ত্রণ করার মনবল থাকতে হবে। নিজের কাজে আত্মবিশ্বাসী হতে হবে।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আগ্রহী প্রার্থীদের আগামী ০৩ অক্টোবর ২০২৪ইং তারিখের মধ্যে ব্যাংক এশিয়া পিএলসি এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অথবা নিম্নে প্রদত্ত অনলাইন আবেদন ফরম পূরণ করে চাকরির আবেদন করা যাবে। আবেদন করার জন্য : https://www.bankasia-bd.com/about/career

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : ব্যাংক এশিয়া পিএলসি।।  Bank Asia PLC
  • প্রতিষ্ঠানের ঠিকানা : প্রযোজ্য নয়
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকরি (ব্যাংকিং সেক্টর)
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০১টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৬০টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : https://www.bankasia-bd.com/about/career
  • আবেদনের মাধ্যম : অনলাইমনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি : প্রযোজ্য নয়
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে প্রদ্দত্ত ফোনে বা ইমেইলে জানিয়ে দেওয়া হবে। 

চলমান সকল সরকারি ও বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ব্যাংক এশিয়া পিএলসি নিয়োগ সার্কুলার ২০২৪

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: