এই মাত্র
লোডিং...
টেন মিনিট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - 10 Minute School Job Circular

টেন মিনিট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - 10 Minute School Job Circular

টেন মিনিট স্কুল (10 minute school job circular) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - পার্টটাইম চাকরির সুযোগ সম্বলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। টেন মিনিট স্কুল কনসালটিং ভিপি অব ইঞ্জিনিয়ারিং পদে জনবল নিয়োগের জন্য আবেদন আহ্বান করেছে। ইতিমধ্যেই আবেদন জমাদান শুরু হয়ে গিয়েছে ১৫ অক্টোবর থেকে, যা চলমান থাকবে ৩১ অক্টোবর ২০২৪ ইং পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা সহজেই BD JOBS ওয়েবসাইটে মাধ্যমে অনলাইনে 10 minute school job circular - এ আবেদনের সুযোগ পাচ্ছেন। নির্বাচিত প্রার্থীগ্ণ মাসিক বেতনসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন ভাতা ও সুযোগ সুবিধার আওতায় অধিভুক্ত হবেন। এটি সম্পুর্ণ Private Job Circular এবং নিম্নে উক্ত বিজ্ঞপ্তির প্রয়োজনীয় সকল তথ্যাদি সংযুক্ত করা হল।

10-ten-Minute-School-Job-Circular-2024

টেন মিনিট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: পদের বিবরণ


পদের নামঃ  কনসাল্টিং ভিপি ইঞ্জিনিয়ারিং (Consulting VP Engineering) 

খালি পদের সংখ্যাঃ ১টি

মুল বেতন গ্রেডঃ আলোচনা সাপেক্ষে 

অভিজ্ঞতাঃ প্রয়োজন নেই

শিক্ষাগত যোগ্যতাঃ  কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি হতে হবে।

অন্যান্য অভিজ্ঞতা প্রশিক্ষণ কেন্দ্র, সফটওয়্যার উন্নয়ন সংস্থা, তথ্য প্রযুক্তির সক্ষমতা প্রদানকারী প্রতিষ্ঠান, শিক্ষাগত প্রযুক্তি (এডটেক) স্টার্টআপ, এবং বিজনেস-টু-বিজনেস (বি২বি) সফটওয়্যার ক্ষেত্রে দক্ষতা। তবে সেক্ষেত্রে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমাঃ উল্লেখ নেই

কর্মস্থলঃ ঢাকা (DOHS Mohakhali)

টেন মিনিট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: আবেদন পদ্ধতি

টেন মিনিট স্কুল নিয়োগে আবেদনের জন্য বয়সসীমা না থাকায় আপনি সহজেই এটিতে অ্যাপ্লাই করতে পারছেন। তবে এটি বিডিজবস ডট কম ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের পূর্বে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকা সকল শর্তসমূহ ভালোভাবে পড়ুন এবং যোগ্য প্রার্থী কিনা তা যাচাই বাছাই করুন। নিচে আবেদন লিংকে গিয়ে সরাসরি আবেদন করুন।

আবেদন শুরু হবেঃ ১৫ অক্টোবর ২০২৪ তারিখ  থেকে আবেদন শুরু হবে।

আবেদন শেষ হবেঃ ৩১ নভেম্বর ২০২৪ তারিখ অব্দি আবেদন করা যাবে।



10 Minute School Job Circular 2024: Download Image/PDF

10-minute-school-job-circular-2024

বিঃদ্রঃ টেন মিনিট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সালের চাকরির বিজ্ঞপ্তি ( 10 Minute School Job Circular 2024 ) বিভিন্ন উৎস এবং ইন্টারনেট থেকে সংগ্রহ করে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন করা হয়েছে। তবে, এতে পরিবর্তন, পরিমার্জন বা অনিচ্ছাকৃত ভুলের সম্ভাবনা রয়েছে, যা কর্তৃপক্ষের পক্ষ থেকে ঘটতে পারে। যদি আপনার নির্ভরযোগ্য ও জরুরি তথ্যের প্রয়োজন হয়, তাহলে অনুগ্রহ করে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে যাচাই করার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। মনে রাখবেন, এই তথ্যগুলো কেবল আপনার জ্ঞান লাভের উদ্দেশ্যে প্রদান করা হয়েছে। আবেদন করার আগে নিজ দায়িত্বে সঠিকতা যাচাই করার জন্য আপনাকে উৎসাহিত করা হচ্ছে। 10 Minute School Job Circular নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যে কোনো সমস্যা হলে নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ কোনো দায়ভার গ্রহণ করবে না। আপনার সহযোগিতা ও বোঝাপড়ার জন্য ধন্যবাদ।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : Facebook Page | | Facebook Group

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন


0 মন্তব্য সমূহ: