এই মাত্র
লোডিং...
District Judge Court Job Circular Rajshahi 2024 | জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি

District Judge Court Job Circular Rajshahi 2024 | জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি

 জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ সংক্রান্ত নতুন চাকরির বিজ্ঞপ্তি ( District Judge Court Job Circular Rajshahi ) Govt Job Circular 2024 প্রকাশিত হয়েছে, যা চাকরিপ্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ। উক্ত বিজ্ঞপ্তি অনুসারে, এই নিয়োগ প্রক্রিয়ায় বিভিন্ন পদে আবেদন করা যাবে। সরকারি চাকরির প্রতি আগ্রহী ব্যক্তিদের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ govt job circular 2024, যেখানে যোগ্যতা, অভিজ্ঞতা এবং অন্যান্য শর্তাবলী উল্লেখ করা হয়েছে।

চাকরির সুযোগগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট বা সংবাদপত্রের বিজ্ঞাপন দেখতে হবে। জেলা জজ আদালত নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে ইচ্ছুক ব্যক্তিদের যথাসময়ে আবেদন করতে হবে। District Judge Court Job Circular এই নিয়োগ কর্মসূচি তরুণদের জন্য একটি নতুন সম্ভাবনার দ্বার খুলে দেবে, এবং তারা ন্যায়বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবেন।

রাজশাহীর জেলা জজ আদালতের কর্মসূচি এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরো জানতে, প্রার্থীদের তথ্য অনুসন্ধান করতে এবং প্রস্তুতি নিতে উৎসাহিত করা হচ্ছে।

District-Judge-Court-Job-Circular-Rajshahi-2024

জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পদসমূহ

১. পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ০১ জন
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
অন্যান্য যোগ্যতা:

  • সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সাঁটলিপি এবং কম্পিউটার কোর্সের সার্টিফিকেট অর্জন করা আবশ্যক
  • সাঁটলিপির ক্ষেত্রে ইংরেজিতে প্রতি মিনিটে ৭০ শব্দ এবং বাংলায় ৪৫ শব্দ লেখার দক্ষতা থাকতে হবে
  • কম্পিউটারে ইংরেজিতে প্রতি মিনিটে ৩০ শব্দ এবং বাংলায় ২৫ শব্দ টাইপ করার গতি থাকতে হবে
মাসিক বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা

২. পদের নাম: নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ০৩ জন
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
অন্যান্য যোগ্যতা:

  • সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে কম্পিউটার বিষয় ভিত্তিক কোর্সের সনদপ্রাপ্ত থাকা আবশ্যক।
  • কম্পিউটারে ইংরেজিতে প্রতি মিনিটে ৩০ শব্দ এবং বাংলায় ২০ শব্দ টাইপ করার সক্ষমতা থাকতে হবে।
মাসিক বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা

৩. পদের নাম: জারিকারক
পদসংখ্যা: ০৪ জন
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস
অন্যান্য অভিজ্ঞতা: উল্লেখ নেই
মাসিক বেতন: ৮,৫০০-২০,৫৭০ টাকা

৪. পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ০২ জন
শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস
অন্যান্য অভিজ্ঞতা: উল্লেখ নেই 
মাসিক বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা

District Judge Court Job Circular 2024 Rajshahi Apply Deadline

জেলা জজের কার্যালয় রাজশাহী নিয়োগে (District Judge Court Job Circular 2024 Rajshahi) আবেদন করার পদ্ধতিঃ আপনি যদি জেলা জজ-এর কার্যালয়, রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আবেদনপত্র চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, অতিরিক্ত জেলা জজ, ২য় আদালত, রাজশাহী বরাবর আগামী ০৪-১১-২০২৪ খ্রিঃ তারিখ বেলা ০৫:০০ ঘটিকার মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরাসরি উক্ত অফিসে রক্ষিত বাক্সে পৌঁছাতে হবে। 

আবেদনের শুরু হবে : আবেদন প্রক্রিয়া চলমান রয়েছে। 
আবেদনের শেষ হবে : ০৪-১১-২০২৪ তারিখ বেলা ০৫:০০ ঘটিকা অব্দি উক্ত বিজ্ঞপ্তি তে আবেদন করা যাবে।

জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৪ আবেদন প্রক্রিয়া

গুরুত্বপুর্ণ বিষয় সমূহঃ জেলা জজ আদালত কার্যালয় রাজশাহী নিয়োগে আবেদনের ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ কাগজ সহ তা সরাসরি উক্ত অফিসে এসে জমা দেওয়া যাবে অথবা উক্ত ঠিকানায় ডাক যোগে পাঠানো যাবে। আবেদনের ক্ষেত্রে প্রার্থীর বয়স ইংরেজী ক্যালেন্ডার অনুসারে ১৯/০৯/২০২৪ খ্রীঃ তারিখে ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে! 

ডাক পাঠানোর ঠিকানাঃ চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, অতিরিক্ত জেলা জজ, ২য়                                                         আদালত, রাজশাহী

ডাকের সাথে অবশ্যই বিজ্ঞপ্তিতে উল্লেখিত ও শর্তাবলী মেনে সকল কাগজ পত্র সংযুক্ত করে নির্ভুল ভাবে ডাকযোগে পাঠাতে হবে বা স্বশরীরে উপস্থিত হয়ে জমা দান করা যাবে। ডাক যোগে পাঠানোর ক্ষেত্রে প্রার্থীর নাম ঠিকানা সহ ১০ টাকার ডাক টিকেট সম্বলিত ১.৫ ইঞ্চি ও ৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত খামে পাঠাতে হবে।

আবেদন ফিঃ পরীক্ষার ফী বাবদ ১৫০/- (একশত পঞ্চাশ টাকা) চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, জেলা জজ আদালত, রাজশাহী, হিসাব নংঃ ৪৬১৯৩০২০০০৮৩৪, সোনালী ব্যাংক লিঃ, কোর্ট বিল্ডিং শাখা, রাজশাহী বরাবর অর্ডার ডিডি সরাসরি ভাউচারে জমাদান করতে হবে।

District Judge Court Job Circular 2024 Rajshahi PDF Download (পিডিএফ ডাউনলোড)

জেলা-জজের-কার্যালয়-রাজশাহী-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪
নিচের ডাউনলোড বাটনটি ট্যাপ করুন ও নিয়োগের পিডিএফ ফাইলটি ডাউনলোড করুণ।

জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ সংক্রান্ত চাকরির বিজ্ঞপ্তি ( District Judge Court Job Circular Rajshahi ) Govt Job Circular 2024 এ আবেদনের ক্ষেত্রে আবেদন ফরমটি নিচে দেওয়া হয়েছে, এবং এর সাথে ডাউনলোড করার লিঙ্কও সংযুক্ত করা হয়েছে। প্রার্থীরা চাইলে এখান থেকে ফরমটি ডাউনলোড করে নিতে পারেন। ফরমটি ডাউনলোড করে সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে।

আবেদন করার ক্ষেত্রে নিচের ফরমটি ডাউনলোড করুন 


বিঃদ্রঃ জেলা জজ আদালত রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  বিভিন্ন উৎস এবং ইন্টারনেট থেকে সংগ্রহ করে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন করা হয়েছে। তবে, এতে পরিবর্তন, পরিমার্জন বা অনিচ্ছাকৃত ভুলের সম্ভাবনা রয়েছে, যা কর্তৃপক্ষের পক্ষ থেকে ঘটতে পারে। যদি আপনার নির্ভরযোগ্য ও জরুরি তথ্যের প্রয়োজন হয়, তাহলে অনুগ্রহ করে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে যাচাই করার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। মনে রাখবেন, এই তথ্যগুলো কেবল আপনার জ্ঞান লাভের উদ্দেশ্যে প্রদান করা হয়েছে। আবেদন করার আগে নিজ দায়িত্বে সঠিকতা যাচাই করার জন্য আপনাকে উৎসাহিত করা হচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যে কোনো সমস্যা হলে নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ কোনো দায়ভার গ্রহণ করবে না। আপনার সহযোগিতা ও বোঝাপড়ার জন্য ধন্যবাদ।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : Facebook Page | | Facebook Group

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: