এই মাত্র
লোডিং...
২৩৮ পদে ভূমি মন্ত্রণালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Minland Revised Job Circular 2024

২৩৮ পদে ভূমি মন্ত্রণালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Minland Revised Job Circular 2024

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (Minland Job Circular 2024) Govt job circular প্রকাশিত হয়েছে। ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ বিভিন্ন পদে নিয়োগের সুযোগ রয়েছে। এতে চাকরিপ্রার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারবেন। এই বিজ্ঞপ্তিতে ২৩৮ পদের জন্য শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রদান করা হয়েছে।
এছাড়াও, Minland Job Circular 2024 নামে পরিচিত এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের জন্য আবেদন প্রক্রিয়া, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য তথ্য বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। প্রার্থীদের জন্য এটি একটি বড় সুযোগ, বিশেষ করে যারা সরকারি চাকরি পেতে আগ্রহী। আবেদনকারীকে প্রয়োজনীয় ডকুমেন্টসসহ নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন জমা দিতে হবে। 
২৩৮ পদে ভূমি মন্ত্রণালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Minland Revised Job Circular 2024

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পদসমূহ

পদের নামঃ  সার্ভেয়ার

খালি পদের সংখ্যাঃ ২৩৮ টি

মুল বেতন গ্রেডঃ গ্রেড-১৪ || ১০২০০-২৪৬৮০/- 

অভিজ্ঞতাঃ প্রয়োজন নেই

শিক্ষাগত যোগ্যতাঃ  কোনো স্বীকৃত কারিগরি শিক্ষা বোর্ডের অধীন সার্ভে ইনস্টিটিউট হতে ৪ বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ( সার্ভেয়িং ) পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। 

অন্যান্য অভিজ্ঞতা বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই

MINLAND REVISED JOB CIRCULAR 2024 আবেদন লিংক (Apply Link)

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ( Minland Job Circular 2024 )তে আবেদন করার প্রক্রিয়াটি একটি গুরুত্বপূর্ণ এবং ধাপে ধাপে সম্পন্ন হওয়া কাজ। প্রার্থীদের জন্য এই প্রক্রিয়াটি বোঝা অত্যন্ত জরুরি, কারণ এটি তাদের কর্মজীবনের একটি নতুন দিগন্ত খুলে দিতে পারে। 

প্রথমত, নিয়োগ বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ, যোগ্যতা, আবেদন করার শেষ তারিখ এবং নির্বাচনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য থাকে। প্রার্থীদের জন্য এই তথ্যগুলি অত্যন্ত সহায়ক, কারণ এর মাধ্যমে তারা জানতে পারেন যে তাদের প্রয়োজনীয় যোগ্যতা আছে কি না।

আবেদন শুরু হবেঃ    ০৮ অক্টোবর ২০২৪ তারিখ সকাল ১০ টা থেকে আবেদন শুরু হবে। 

আবেদন শেষ হবেঃ    ১৮ নভেম্বর ২০২৪, বিকেল ৫টা অব্দি আবেদন করা যাবে।

যেসব প্রার্থী নির্ধারিত সময়সীমার মধ্যে User ID পাবেন, তারা আবেদনপত্র Submit করার পর পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে SMS-এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দেওয়ার সুযোগ পাবেন।

Minland Revised Job Circular PDF DOWNLOAD

ভূমি মন্ত্রণালয় ২০২৪ সালের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, যা প্রার্থীদের জন্য একটি অসাধারণ সুযোগ এনে দিয়েছে। এই বিজ্ঞপ্তির মাধ্যমে প্রার্থীরা তাদের ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারেন। সকল প্রার্থীকে আবেদন প্রক্রিয়া অনুসরণ করে অংশগ্রহণ করার জন্য উৎসাহিত করা হচ্ছে। নিচে সার্কুলারের ছবি এবং PDF ডাউনলোড করার লিঙ্ক দেওয়া হয়েছে:

২৩৮ পদে ভূমি মন্ত্রণালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Minland Revised Job Circular 2024

২৩৮ পদে ভূমি মন্ত্রণালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Minland Revised Job Circular 2024


ভূমি মন্ত্রণালয় নিয়োগ চাকরির বিজ্ঞপ্তির PDF ডাউনলোড করতে চাইলে নিচের লিংক অনুসরণ করুনঃ

👉👉 এই সপ্তাহের চাকরির পত্রিকা পড়ুন একদম ফ্রীঃ চাকরির ডাক । Chakrir Dak

বিঃদ্রঃ ভূমি মন্ত্রণালয় সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  বিভিন্ন উৎস এবং ইন্টারনেট থেকে সংগ্রহ করে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন করা হয়েছে। তবে, এতে পরিবর্তন, পরিমার্জন বা অনিচ্ছাকৃত ভুলের সম্ভাবনা রয়েছে, যা কর্তৃপক্ষের পক্ষ থেকে ঘটতে পারে। যদি আপনার নির্ভরযোগ্য ও জরুরি তথ্যের প্রয়োজন হয়, তাহলে অনুগ্রহ করে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে যাচাই করার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। মনে রাখবেন, এই তথ্যগুলো কেবল আপনার জ্ঞান লাভের উদ্দেশ্যে প্রদান করা হয়েছে। আবেদন করার আগে নিজ দায়িত্বে সঠিকতা যাচাই করার জন্য আপনাকে উৎসাহিত করা হচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যে কোনো সমস্যা হলে নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ কোনো দায়ভার গ্রহণ করবে না। আপনার সহযোগিতা ও বোঝাপড়ার জন্য ধন্যবাদ।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : Facebook Page | | Facebook Group

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: