এই মাত্র
লোডিং...
১১৩ পদে নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - MOS Job Circular 2024

১১৩ পদে নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - MOS Job Circular 2024

নৌপরিবহন মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (MOS Job Circular 2024) আজ, ১৬ অক্টোবর ২০২৪ তারিখে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.mos.gov.bd-এ প্রকাশিত হয়েছে। এই নিয়োগে ২১টি পদে মোট ১১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থী অনলাইনে আবেদন করতে পারবেন, এবং MOS Job Circular 2024 - Govt Job Circular এ আবেদন প্রক্রিয়া শুরু হবে ১৭ অক্টোবর ২০২৪ থেকে।

আমাদের এই লেখায় আমরা নৌপরিবহন মন্ত্রণালয় (এমওএস) নিয়োগ ২০২৪-এর জন্য আবেদনযোগ্যতা, আবেদন প্রক্রিয়া, নিয়োগ পরীক্ষার সময়সূচী, ফলাফল এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো বিস্তারিতভাবে তুলে ধরব। আসুন, Ministry of Shipping Job Circular 2024 সম্পর্কে আরও জানি। সম্পর্কে আরও বিস্তারিত জানার চেষ্টা করি।

Mos-job-circular-2024-govt-job-circular

নৌপরিবহন মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তির পদসমূহ

যদি আপনি নৌপরিবহন মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন, তাহলে এই সুযোগটি মিস করবেন না। পদ সমূহের বিস্তারিত তথ্যের জন্য আমাদের সাথেই থাকুন।

পদের ক্যাটাগরিঃ ২১টি পদ উল্লেখ রয়েছে
মোট পদের সংখ্যাঃ
১১৩টি
বেতন গ্রেডঃ সরকারি চাকুরীর বেতন গ্রেড ১১-২০ পর্যন্ত
শিক্ষাগত যোগ্যতাঃ বিভিন্ন পদে স্নাতক পাশ , ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং, এইচ এস সি এবং এস এস সি                                         পাশে আবেদনের সুযোগ রয়েছে।
অন্যান্য অভিজ্ঞতাঃ ক্যাটাগরির ৬,১০ ও ১২ নং পদসমূহ বাস্তব অভিজ্ঞতার কথা বলা হয়েছে। তবে এসব পদসমূহ বাদে বাকি গুলিতে ফ্রেশাররা সুযোগ পাবেন।
প্রার্থীর ধরণঃ নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

👉👉 নতুন জব সার্কুলারঃ জেলা জজ কোর্ট জব সার্কুলার

MOS Job Circular 2024 Application Deadline

আপনি যদি নৌপরিবহন মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি খুঁজে থাকেন, তবে আপনি সঠিক স্থানে এসেছেন। আমরা নিয়মিত নৌপরিবহন মন্ত্রণালয় (এমওএস) নিয়োগের সর্বশেষ আপডেট প্রকাশ করে থাকি। তাই যদি আপনি একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন, তাহলে দেরি না করে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। এখানে সকল সরকারি চাকরির খবর এবং নিয়োগ পরীক্ষার সময়সূচি একত্রে পাবেন।

আবেদন শুরু হবেঃ    ১৭ অক্টোবর ২০২৪ তারিখ সকাল ১০ টা থেকে আবেদন শুরু হবে। 

আবেদন শেষ হবেঃ    ১৬ নভেম্বর ২০২৪, বিকেল ৫টা অব্দি আবেদন করা যাবে।

নৌপরিবহন মন্ত্রণালয় সার্কুলারে আবেদন পদ্ধতি 

আপনি যদি নৌপরিবহন মন্ত্রণালয় (এমওএস) নিয়োগ বিজ্ঞপ্তির জন্য একজন উপযুক্ত এবং আগ্রহী প্রার্থী হন, তাহলে দ্রুত আবেদন করুন। MOS Job Circular 2024 কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার জন্য নিচের লিংকে যান: নিচের বাটনে ক্লিক করুন এবং "আবেদন করুন" বাটনে ক্লিক করে প্রক্রিয়া শুরু করুন। দেরি করবেন না, এটি আপনার সুযোগ!

এসএমএস (SMS) পাঠানোর নিয়মঃ 

>> ১ম ধাপঃ MOS <Space> User ID     লিখে 16222 নম্বরে Sent করুন।

পরবর্তী মেসেজে আপনি একটি PIN নম্বর পাবেন।

>> ২য় ধাপঃ MOS <Space> Yes <Space> PIN   লিখে 16222 নম্বরে Sent করুন।

পরবর্তী SMS এ আপনার নামসহ আবেদন সফল হয়েছে এবং User ID ও Password দেওয়া থাকবে। উক্ত User ID ও Password সংরক্ষণ করুন যা পরবর্তিতে প্রবেশ পত্র ডাউনলোডের ক্ষেত্রে প্রয়োজন হবে।

Ministry of Shipping নৌপরিবহন মন্ত্রণালয় সার্কুলার পিডিএফ PDF Download

নৌপরিবহন মন্ত্রণালয় (Ministry of Shipping) এর নতুন নিয়োগ সার্কুলার পিডিএফ ফরম্যাটে ডাউনলোড PDF DOWNLOAD করার সুবিধা পাওয়া যাচ্ছে। এই সার্কুলারে বিভিন্ন পদের জন্য প্রয়োজনীয় তথ্য, আবেদনযোগ্যতা, পরীক্ষার তারিখ, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ দিক উল্লেখ করা হয়েছে। প্রার্থীরা সহজেই সার্কুলারটি ডাউনলোড করে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন, যা তাদের আবেদন প্রক্রিয়ায় সহায়ক হবে। সকল প্রার্থীকে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে।

নৌপরিবহন-মন্ত্রণালয়-MOS-Job-Circular-2024

নৌপরিবহন-মন্ত্রণালয়-MOS-Job-Circular-2024




বি.দ্রঃ নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (MOS Job Circular 2024) সংক্রান্ত তথ্য বিভিন্ন উৎস এবং ইন্টারনেট থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন করা হয়েছে। তবে, এই তথ্যের মধ্যে পরিবর্তন, সংশোধন বা অনিচ্ছাকৃত ভুলের সম্ভাবনা থাকতে পারে, যা কর্তৃপক্ষের পক্ষ থেকে ঘটতে পারে। যদি আপনার নির্ভরযোগ্য এবং জরুরি তথ্যের প্রয়োজন হয়, তাহলে অনুগ্রহ করে সংশ্লিষ্ট অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে তথ্যটি যাচাই করার পরামর্শ দেওয়া হচ্ছে। মনে রাখবেন, এই তথ্যগুলো শুধুমাত্র আপনার জ্ঞানের বৃদ্ধির উদ্দেশ্যে প্রদান করা হয়েছে। আবেদন করার আগে সঠিকতার যাচাই নিজ দায়িত্বে করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত কোনো সমস্যা বা অসুবিধার জন্য নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ কোনো ধরনের দায়ভার গ্রহণ করবে না। আপনার সহযোগিতা ও বোঝাপড়ার জন্য ধন্যবাদ।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : Facebook Page | | Facebook Group

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: