এই মাত্র
লোডিং...
সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪- Shimanto Bank Job Circular

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪- Shimanto Bank Job Circular

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ( Shimanto Bank Job Circular ) সাম্প্রতিক সময়ে প্রকাশিত হয়েছে। তাদের রিটেইল ক্রেডিট (এসও পিও), আউটলেট ম্যানেজার পদে জনবল নিয়োগের জন্য নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। Shimanto Bank নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে, এবং প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৪ অক্টোবর ২০২৪ পর্যন্ত।

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে কিছু গুরুত্বপূর্ণ বিষয় উল্লেখ করা হয়েছে। নিম্নে বিষয়গুলি সম্পর্কে বিশদ আলোচনা করা হয়েছে। সার্কুলারে উল্লেখ থাকা বিষয়সমূহের মধ্যে রয়েছে পদের বিবরণ, আবেদনের লিংক বা প্রক্রিয়া ও সময়সীমা এবং সার্কুলারের ছবি বা পিডিএফ। তো চলুন Bank Job এ এই ক্যাটাগরির উক্ত সার্কুলারের বিশেষ অংশ গুলো সম্পর্কে জেনে আসা যাক।


সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নাম
সীমান্ত ইস্টার্ন ব্যাংক পিএলসি
চাকরির প্রকার
বিজ্ঞপ্তি প্রকাশকাল
চলমান রয়েছে
পদ ও লোকবল সংখ্যা
নির্ধারিত নয়
আবেদনের মাধ্যম
অনলাইন (আবেদন লিংক নিচে সংযুক্ত আছে)
আবেদন শুরু
আবেদন চলমান রয়েছে
আবেদন শেষ 
২৪ অক্টোবর ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট





Shimanto Bank Job Circular এ পদের বিবরণঃ

পদের নামঃ
  ক্রেডিট অ্যানালিস্ট (Credit Analyst)
 
খালি পদের সংখ্যাঃ উল্লেখ নেই।

মুল বেতন গ্রেডঃ আলোচনা সাপেক্ষে

অভিজ্ঞতাঃ ৫-৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতাঃ  কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান হতে হবে।

অন্যান্য অভিজ্ঞতা উল্লেখ নেই।

বয়সসীমাঃ ৩০-৩৭ বছর

কর্মস্থলঃ দেশের যেকোনো স্থানে।

Shimanto Bank Job Circular 2024 আবেদন পদ্ধতি

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-এর আওতায় আবেদন করার জন্য বয়সসীমা ৩০-৩৭ বছর উল্লেখিত হয়ছে, এটিতে আপনি সহজ ভাবেই অনলাইন পদ্ধতিতে আবেদন করতে পারবেন। তবে, আবেদন করতে হবে বিডিজবস ডট কম ওয়েবসাইটের মাধ্যমে। আবেদনের আগে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল শর্তগুলো বিস্তারিতভাবে পড়ুন এবং নিশ্চিত করুন যে আপনি যোগ্য প্রার্থী। নিচের আবেদন লিংকে ক্লিক করে সরাসরি আবেদন করুন।

আবেদন শুরু হবেঃ আবেদন বিডিজবস এ চলমান রয়েছে, তাই দ্রুত আবেদন করুন

আবেদন শেষ হবেঃ ২৪ অক্টোবর ২০২৪ তারিখ অব্দি আবেদন করা যাবে।


👉👉 নতুন জব সার্কুলারঃ টেন মিনিট স্কুলে নিয়োগ বিজ্ঞপ্তি, কর্মস্থল ঢাকা

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Image / Pdf

Shimanto Bank Job Circular 2024 - উল্লেখিত গরুত্বপূর্ণ ও হাইলাইট বিষয়গুলিকে উপরে বিশদ ভাবে উপস্থাপন করা হয়েছে। বিজ্ঞপ্তিটির অ্যপ্লাই লিংক এখানে সংযুক্ত আছে। আপনি চাইলে সরাসরি Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন। তবে সেক্ষেত্রে আপনার BD JOBS এ অ্যাকাউন্ট থাকা আবশ্যক। সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তির ছবিটি নিচে সংযুক্ত করা হয়েছে যা চাকুরী প্রার্থীরা প্রায়শই চেয়ে থাকেন। ছবিটি ভালোভাবে ও জুম করে দেখতে হলে ছবিটির উপর ট্যাপ করুন।

Shimanto-bank-job-circular-2024-creadit-analyst

👉👉 নতুন জব সার্কুলারঃ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে নিয়োগ


বিঃদ্রঃ সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সালের চাকরির বিজ্ঞপ্তি (Shimanto Bank Job Circular 2024) বিভিন্ন উৎস ও অনলাইনের তথ্যের ভিত্তিতে যতটা সম্ভব সঠিকভাবে প্রস্তুত করা হয়েছে। তবে, এতে পরিবর্তন বা অনিচ্ছাকৃত ভুলের সম্ভাবনা থাকতে পারে যা কর্তৃপক্ষের পক্ষ থেকে ঘটতে পারে। আপনি যদি নির্ভরযোগ্য ও জরুরি তথ্য চান, তবে অনুগ্রহ করে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়েও নিশ্চিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। মনে রাখবেন, এই তথ্যগুলো কেবল আপনার জ্ঞান বৃদ্ধির উদ্দেশ্যে দেওয়া হয়েছে। আবেদন করার আগে সঠিকতা যাচাই করার জন্য আপনাকে উৎসাহিত করা হচ্ছে। সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্রান্ত যে কোনো প্রশ্নের জন্য নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ কোনো দায় নেবে না। আপনার সহযোগিতা ও বোঝাপড়ার জন্য ধন্যবাদ।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : Facebook Page | | Facebook Group

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: